ফোন ট্র্যাকিং সফ্টওয়্যার ইনস্টল করার জন্য কিভাবে

এই পোস্টটি একটি নির্দেশিকা যে আপনি যখন ফোন ট্র্যাকিং সফ্টওয়্যার ইনস্টল ব্যবহার করতে পারেন হিসাবে পরিবেশন লেখা হয়. এটি বিশেষত যদি এটা আপনার প্রথম সময় এই সফটওয়্যার ব্যবহার করতে হয় আপনার জন্য খুব সহায়ক হতে যাচ্ছে. মনে রাখবেন যে এটা খুবই গুরুত্বপূর্ণ এই প্রক্রিয়া পেতে জন্য ডান কারণ এটি প্রভাবিত করতে পারে কিভাবে ভাল আপনার সফ্টওয়্যার কাজ করবে. আগে আমরা শুরু, দয়া করে জানেন যে আপনি দূরবর্তী অবস্থান থেকে ফোন ট্র্যাকিং সফ্টওয়্যার ইনস্টল করা যাবে না. আপনি লক্ষ্য ফোন এবং একটি ইন্টারনেট সংযোগ থেকে শারীরিক প্রবেশাধিকার প্রোগ্রাম ইনস্টল সঙ্গে সফল করার প্রয়োজন আছে.

বিভিন্ন মোবাইল ফোনের বাজারে ট্র্যাকিং প্রোগ্রাম আছে, কিন্তু আপনি খুব চিন্তিত যে তারা কিভাবে ইনস্টল করা হয় পদ উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত করা উচিত হবে না. তবে অবশ্যই, আপনি ইনস্টলেশন প্রক্রিয়ায় কিছু সামান্য পার্থক্য আশা করা উচিত.

প্রথম জিনিস আপনি যা করতে হবে ওয়েবসাইট থেকে সফটওয়্যার ক্রয়. আপনি আপনার ক্রয় করা যেমন, একটি বৈধ ইমেইল ঠিকানা ব্যবহার নিশ্চিত করা.

ফোন ট্র্যাকিং সফ্টওয়্যার ইনস্টল করুন

কিছু ফোন ট্র্যাকিং অ্যাপ্লিকেশন সঙ্গে, প্রথম পর্যায়ে তাদের সঙ্গে একটি অ্যাকাউন্ট নিবন্ধন, সেইসাথে একটি ব্যবহারকারীর নাম এবং আপনার পাসওয়ার্ড সেট আপ জড়িত করা হবে. আপনি পরে আপনার অনলাইন ড্যাশবোর্ড অ্যাক্সেস করতে এই করতে হবে. এদিকে, কিছু প্রোগ্রাম আপনি পরবর্তী সময়ে একটি অ্যাকাউন্ট সেট আপ হবে.

একবার আপনি সফলভাবে অ্যাপ্লিকেশনের জন্য দেওয়া আছে, আপনি ঠিকানায় ইমেল আপনি নিবন্ধীকরণ প্রদান করা হয়েছে একটি দম্পতি গ্রহণ করা উচিত. ই-মেইল কেনার একটি নিশ্চিতকরণ, সেইসাথে সফ্টওয়্যার জন্য ডাউনলোড লিঙ্ক থাকতে হবে. এছাড়া লক্ষ্য ফোনে প্রোগ্রাম ইনস্টল করার জন্য নির্দেশাবলী একটি সেট হবে.

নোট আবার নাও যে আপনি লক্ষ্য ফোন ছাড়া দূরবর্তী ফোন ট্র্যাকিং সফ্টওয়্যার ইনস্টল করা যাবে না. নির্দেশাবলীর জন্য খুব স্পষ্ট হতে হবে, তাই আপনি সেই অনুযায়ী তাদের অনুসরণ করতে হবে.

আপনি লক্ষ্য ফোন এর ব্রাউজারে ডাউনলোড লিঙ্ক প্রবেশ করাতে হবে. সঠিকভাবে সম্পন্ন হলে, সফটওয়্যার ডাউনলোড কোন সমস্যা ছাড়া শুরু করা উচিত.

ডাউনলোড শেষ হলে, আপনি যাচাইকরণ কোড, যা আপনি আপনার পাওয়া ইমেইল খুঁজে উচিত মূল করতে বলা হবে. নির্দেশনা অনুযায়ী লক্ষ্য ফোনে কোড লিখুন.

সফ্টওয়্যার ইনস্টলেশন সমাপ্তির পরে, নিশ্চিত করুন যে আপনি লক্ষ্য ফোন ব্রাউজার ইতিহাস পরিষ্কার করা. এই নিশ্চিত করবে ডাউনলোডের কোন ট্রেস অস্তিত্ব.


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন