Phonty - ফোন স্পাই সফটওয়্যার

Phonty ফোন গুপ্তচর সফ্টওয়্যার আপনি একটি সেল ফোন বা আপনার সন্তানের, কর্মচারীর ট্যাবলেট নিরীক্ষণ বা প্রিয়জনের জন্য অনুমতি দেয়. এটা একজন ব্যক্তির দূরবর্তী কার্যত যে কোন সেল ফোন বা ট্যাবলেট থেকে তথ্য বিশাল পরিমাণে জড়ো করা সম্ভব.

Phonty গুপ্তচর পণ্য লাইনে সবচেয়ে শক্তিশালী সরঞ্জাম এক বিবেচনা করা হয়. একবার এটি ইনস্টল করা হয়েছে, এটা সব কার্যক্রম রেকর্ডিং শুরু হয় এবং একটি অনলাইন একাউন্টে তথ্য আপলোড. তারপর আপনি আপনার একাউন্টে লগ ইন এ কোন অবস্থান প্রদত্ত একটি ইন্টারনেট সংযোগ নেই পারেন. আপনি সব যে কোনো সময় রেকর্ড কার্যক্রম দেখতে পারেন. এটা GPS অবস্থান, ওয়েব ইতিহাস, চিত্র, ভিডিও, ই-মেইল, এসএমএস, স্কাইপ, হোয়াটসঅ্যাপ, কীস্ট্রোক এবং আরো অনেক কিছু সহ নিরীক্ষণ ফোনের পটভূমিতে সব কার্যকলাপ ট্র্যাক করতে পারেন.
ফোন স্পাই সফটওয়্যার
ফোন গুপ্তচর সফ্টওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ফোন গুপ্তচর সফ্টওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


Phonty সফ্টওয়্যার পর্যালোচনা


Phonty আপনি উপায় কিভাবে একটি সেল ফোনে গুপ্তচর জানতে সাহায্য করে. এই ফোন গুপ্তচর সফ্টওয়্যার না শুধুমাত্র মূলত সব কার্যকলাপ লগ করা, কিন্তু এটি তথ্য আয়োজন এত ভাল যে এটা কি আপনি প্রয়োজন খুঁজে পেতে খুব সহজ. পরিচালনীয় সময়সীমা ফিল্টার, কিনা আপনি আজকের কার্যকলাপের তাকান করতে চান, অথবা সব কার্যক্রম এই সপ্তাহে, এই মাস বা এই বছর আছে. লগ অনুসন্ধানযোগ্য, ফলে যদি কোন নির্দিষ্ট কিওয়ার্ড আপনার সন্তানের ব্যবহৃত হতে পারে আগ্রহী, আপনি ঐ কীওয়ার্ড জন্য তাদের মেমো, ফটো, ইমেল, কল লগ মাধ্যমে Phonty অনুসন্ধান এবং আরো থাকতে পারে. আপনি বিট দ্বারা সবকিছু বিট মাধ্যমে সন্ধান করতে হবে না.

Phonty গুলো ব্যাপক রিপোর্ট এবং চার্ট যে ফোন কার্যকলাপ সংক্ষেপ করতে উপলব্ধ করা হয়. পরিচিতি একটি বার চার্ট এ দেখুন প্রতিটি ব্যবহারকারীর সবচেয়ে বলা বা একটি লাইন গ্রাফ ব্যবহার কত টেক্সটিং এবং কলিং ঘটছে একটি বিস্তৃত অর্থে পেতে. যদি আপনি Phonty সঙ্গে একজন কর্মী এর ফোন নিরীক্ষণ এটি বিশেষত দরকারী হতে পারে - আপনি নিশ্চিত সময়ের পরিমাণ ফোনে অতিবাহিত গলাকাটা নয় করতে পারেন.

ওয়েব ব্রাউজিং, ইমেইল, টেক্সট মেসেজ, স্কাইপ কথোপকথন, পরিচিতি, কল এবং আরো সহ - এই ফোন গুপ্তচর সফ্টওয়্যার যে স্মার্টফোন কার্যকলাপ আমরা মনে করতে পারি নি লগ করা হয়. আপনি ফেসবুকের মত সাইটগুলোতে ফোনে সঞ্চিত কোন ফটো এবং ভিডিও সব কার্যক্রম দেখতে এবং দেখতে সক্ষম হবে. Phonty তাই আপনি আপনার সন্তানের কার্যক্রম পাশাপাশি সেখানে ট্র্যাক করতে পারেন, Viber এবং হোয়াটসঅ্যাপ মেসেজিং অ্যাপ্লিকেশন রেকর্ড.

Phonty না শুধুমাত্র আপনি সময় এবং ইমেইল এবং অন্যান্য বার্তা সময়কাল দেখতে দেয়, কিন্তু এটি আপনি আসলে বার্তা পড়তে আপনি করতে চান তাহলে করতে সক্ষম হবেন. আপনি ঠিক কি অ্যাপ্লিকেশনগুলি আপনার সন্তানের ফোনে দেখতে না; আপনি কি আপনার সন্তানের ধরনের দেখতে পারেন তাদের সব, যার মানে আপনি তাদের পাসওয়ার্ড সব অ্যাক্সেস থাকবে.

আপনি যেমন সবচেয়ে প্রায়শই ব্যবহৃত ইন্টারনেট সংযোগ ধরণ, ব্যাটারি চার্জ স্তর এবং আরো রাষ্ট্র হিসেবে, সেইসাথে ফোনের অত্যাবশ্যক পরিসংখ্যান দেখতে পারেন. এই মোবাইল গুপ্তচর সফ্টওয়্যার এছাড়াও আপনি সহজেই আপনার শিশু বা কর্মচারীদের অবস্থান নিরীক্ষণ করতে সক্ষম হবেন.

Phonty আপনি লেট আপনি ওয়েবসাইট বুকমার্ক এবং ব্লক ওয়েবসাইট আপনার সাথে আরামদায়ক হয় না তাকান দ্বারা ইন্টারনেট অ্যাক্সেস পরিচালনা করতে সক্ষম হবেন. এছাড়াও আপনি সমস্ত সাইটকে আপনার সন্তানের পরিদর্শন করেছেন দেখতে ফোনের ব্রাউজার ইতিহাস দেখতে পারেন. অনুরূপভাবে, আপনি নির্দিষ্ট অ্যাপস ব্লক করে দিতে পারেন.

আপনার সন্তান যদি খুব বেশী সময় টেক্সটিং যখন তিনি বা সে হোমওয়ার্ক করা প্রয়োজন খরচ প্রবণ, Phonty এর সিডিউলিং বৈশিষ্ট্যের সাহায্যে আপনি আপনার নির্দিষ্ট করা সময়ের সময়সীমার জন্য ফোন লক করা, দূরে পাঠ্যে প্রলোভন গ্রহণ করার অনুমতি দেবে.

এই ফোন গুপ্তচর সফ্টওয়্যার সাহায্য করবে ফোন কখনো হারিয়ে অথবা চুরি হয় যদি আপনি আপনার সন্তানের ব্যক্তিগত তথ্য রক্ষা বিভিন্ন বৈশিষ্ট্য আছে. আপনি দূরবর্তী অবস্থান থেকে সব তথ্য ডিভাইস মুছা বা দূরবর্তীভাবে লক যাতে বিদেশীরা ফোনে বিষয়বস্তু অ্যাক্সেস করতে পারে না, ব্যক্তিগত ছবি ও অন্যান্য তথ্য সহ পারেন.

এই পণ্য চমৎকার গ্রাহক সমর্থন. প্রত্যুত্তর দ্রুত এবং বিনীত হয়, এবং সেখানে প্রতিনিধিদের সাথে যোগাযোগ করার অনেক উপায় আছে - যেমন ই-মেইল, ফোন এবং লাইভ চ্যাট হিসাবে. ওয়েবসাইট প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী এবং সহজে তথ্য অ্যাক্সেস করতে অন্যান্য উপায়ে একটি হোস্ট হয়েছে. এই কয়েক নির্মাতার সাইট একটি লাইভ চ্যাট অপারেটর প্রশ্ন আপনি প্রতিবার সাইটটি পরিদর্শনের সময় উত্তর উপলব্ধ আছে এক.

ফোন গুপ্তচর সফটওয়্যার দিয়ে, আপনি সবসময় জানতে হবে যেখানে আপনার সন্তান, এবং আপনি কি তারা তাদের ফোনে উন্মুক্ত হয় উপর কিছু নিয়ন্ত্রণ আছে. আপনি তাদের পরিচিতি এক সঙ্গে অস্বস্তিকর মনে করেন, আপনি যে নম্বর ব্লক করে দিতে পারেন. আপনি একটি অ্যাপ্লিকেশন আপনার পছন্দ না হয়, আপনি এটা ব্লক করে দিতে পারেন. আপনি নিশ্চিত করতে চান আপনার সন্তান যেখানে তারা বলেন, তারা হবে, আপনি জিপিএস পরীক্ষা ট্র্যাকিং ব্যবহার করতে পারেন. Phonty প্রতিটি উদ্বেগ আপনি আপনার বাচ্চারা এবং তাদের স্মার্টফোন সম্পর্কে জানতে পারেন ঠিকানাগুলি, একটি জটিল, বেতার বিশ্বের মনের একটু শান্তি প্রস্তাব.

Phonty 10 দিনের প্রত্যর্পণ নীতি সঙ্গে একটি খুব নির্ভরযোগ্য গুপ্তচর অ্যাপ্লিকেশন. এটা ডিভাইসের প্রায় প্রতিটি টাইপ, অ্যান্ড্রয়েড, ব্ল্যাকবেরি, আইফোন, উইন্ডোজ এবং সিম্বিয়ান ফোনের সহ উপর কাজ করে. আপনার Phonty লাইসেন্স শুধুমাত্র একটি সময়ে এক ডিভাইসে সক্রিয় হতে পারে, কিন্তু আপনি মূল ডিভাইসে লাইসেন্স নিষ্ক্রিয় করতে পারেন এবং তারপর সক্রিয় নতুন ডিভাইসে লাইসেন্স. এই কমান্ডের সাহায্যে আপনি আপনার সন্তানের ফোন ইনস্টল করার পূর্বে আপনার ফোনে অ্যাপ্লিকেশনটি পরীক্ষা করতে চান তাহলে, দরকারী উদাহরণস্বরূপ.

আপনি ঐ বাবা যারা একটি কঠিন সময় ফোনের প্রায় আপনার শিশু এবং বিভিন্ন তাদের সঙ্গে যুক্ত হুমকি বিশ্বাস, বা আছে এক যদি আপনি কাউকে যারা আপনার কর্মীদের উপর নজর রাখা প্রয়োজন হয়, Phonty সফ্টওয়্যার যে আপনি আপনার রাখা প্রয়োজন নিশ্চিন্ত মনে.

ফোন গুপ্তচর সফ্টওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন