Spyera - ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার

Spyera সফ্টওয়্যার যে আপনি সবকিছু ফোনে ঘটছে নিরীক্ষণ একটি স্মার্টফোনে ইনস্টল. একবার এটি ইনস্টল করা হয়েছে, Spyera সব অ্যাপ্লিকেশন এবং প্রক্রিয়া তালিকা থেকে নিজেকে আড়াল করতে সক্ষম হয় এবং কোন পপ আপ বা কোনো ধরনের বিজ্ঞপ্তি দেখায়.

ইনস্টলেশন সমাপ্তির পরে, Spyera গোপনে ঘটনা (এসএমএস, ইতিহাস কল, ফোন বই, অবস্থান, ইমেইল, WhatsApp বার্তা, আইএম, ফেসবুক চ্যাট, স্কাইপ, দেখতে ফটো তোলা এবং আরো অনেক) যে ফোনে ঘটতে রেকর্ড এবং একটি ওয়েব একাউন্টে এই তথ্য উদ্ধার , যেখানে আপনি কোন ইন্টারনেট সক্রিয় কম্পিউটার বা মোবাইল ফোন থেকে এই রিপোর্ট 24/7 দেখতে পারেন.

এই ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার এছাড়াও আপনি লক্ষ্য মোবাইল এর আশপাশ থেকে শুনতে ফোন কথোপকথন শুনতে এবং ডিভাইসের অবস্থান জানতে সক্ষম হবেন.

ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার
ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


Spyera সফ্টওয়্যার পর্যালোচনা


Spyera বৈশিষ্ট্য সাহায্য করবে যখন আপনি না থাকলে আপনি একটি সেল ফোন ব্যবহার করে আপনার সন্তানদের সম্পর্কে ভাল বোধ একটি হোস্ট উপলব্ধ করা হয়. এই ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার আপনি জানতে ঠিক কি আপনার সন্তানের ফোন থেকে আসছে এবং কি বাইরে যাচ্ছে সাহায্য করবে.

Spyera সঙ্গে, ফোন পর্যবেক্ষণ কাজ খুব সহজ. ই-মেইল এবং টেক্সট ইতিহাসে একটি সম্পূর্ণ লগ দেখতে, এবং এমনকি যারা বার্তা পড়তে যদি আপনি বেছে নিতে সক্ষম হতে হবে. এছাড়াও আপনি যেমন ফেসবুক, Viber এবং স্কাইপ হিসাবে জনপ্রিয় অ্যাপস উপর কার্যক্রম পূর্ণ রেকর্ড পাবেন. এই সফ্টওয়্যার এছাড়াও আপনি দূরবর্তী অবস্থান থেকে সব ফোন থেকে ও monitor ফোন থেকে কল রেকর্ড করার ক্ষমতা দেয়, সব রেকর্ডিং আপনার অনলাইন ড্যাশবোর্ড থেকে আপলোড করা হয়.

ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার আপনি জানেন আপনার সন্তান নয় শুধু কি করছ, কিন্তু যেখানে তারা তাদের স্মার্টফোন এর GPS ক্ষমতা harnessing দ্বারা তা করছেন সাহায্য করবে. আপনি Spyera প্রবেশ করতে যেখানে দেখতে আপনার সন্তানদের তাদের দিন অতিবাহিত হয়েছে সক্ষম হবে. এমনকি আপনি তাদের বাস্তব সময়ে পর্যবেক্ষণ করার জন্য, যাতে আপনি দিনের যে কোন সময় কটাক্ষপাত করতে পারেন তা নিশ্চিত আপনার সন্তান যেখানে তারা বলেন, তারা হবে করতে এই বৈশিষ্ট্য সেট করতে পারেন.

Spyera থেকে নিরাপত্তা বৈশিষ্ট্য সাহায্য করবে আপনি যদি সন্তানের সঙ্গে জগতে একটি স্মার্টফোন পাঠানোর সম্পর্কে ভাল বোধ. আপনি সক্রিয় করতে পারেন এবং একটি অনলাইন ইন্টারফেসের থেকে ফাংশন নিষ্ক্রিয়, তাই আপনি সফ্টওয়্যার নিয়ন্ত্রণ হাতে ফোন করার প্রয়োজন হবে না. যদি সিম কার্ড পরিবর্তিত হয় Spyera এছাড়াও আপনাকে অবহিত করা হবে, এবং আপনি সিম কার্ড পরিবর্তন নির্বিশেষে ফোন নিরীক্ষণ রাখতে পারবেন না. স্মার্টফোন ব্যবহারকারীদের জানতে হবে না, যদি আপনি তাদের যে Spyera তাদের ফোনে হয়. ইনস্টলেশন সমাপ্তির পরে, কোন প্রমাণ আছে এবং চলমান হয়.

Spyera ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার কোনো ব্যক্তি তাদের ব্যবসা নিরাপদ হতে পারে অথবা তাদের পরিবারের সদস্যদের কার্যক্রম ট্র্যাকিং রাখতে চায় জন্য একটি ভাল বিনিয়োগ. আপনি আপনার পছন্দের যে কোন ডিভাইসে সফ্টওয়্যার পরিবর্তন করতে পারেন এবং অত: পর আপনার বিনিয়োগ শ্রেষ্ঠ মূল্য পায়.

ইনস্টলেশন ও আনইনস্টল প্রক্রিয়া খুবই সহজ এবং 2-3 মিনিটের মধ্যে সম্পন্ন করা যাবে. Spyera সফ্টওয়্যার ওয়েব অ্যাকাউন্ট ব্যবহার করে দূরবর্তী অবস্থান থেকে আনইনস্টল করা যাবে.

বেশিরভাগ মানুষ এই ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার চেষ্টা হিসাবে এটি 10 ​​দিনের টাকা ফেরত উপলব্ধ করা নীতি যা সুবিধাজনক ব্যবহারকারী কাজ এই সফটওয়্যার দ্বারা সম্পন্ন মান নিশ্চিত করার জন্য রাজী হয়. ব্যবহারকারী পণ্যের সাথে সন্তুষ্ট না হয়, তাহলে তারা তাদের টাকা ফেরত পেতে পারেন. এই বৈশিষ্ট্যটি তাদের টাকা হারানোর ঝুঁকি থেকে ব্যবহারকারী সংরক্ষণ.

আপনি একটি ফোন নিরীক্ষণ করার প্রয়োজন হলে, আপনি সঠিক জায়গায় এসেছেন. Spyera পর্যবেক্ষণ কাজের জন্য বিশ্বমানের সফটওয়্যার সহ সেরা গ্রাহক সমর্থন উপলব্ধ করা হয়. আপনি অফিসিয়াল সাইট পরিদর্শন করে সহায়তাকারী দলের সাথে যোগাযোগ এবং কোনো প্রাক বিক্রয় সমর্থন, ইনস্টলেশন সমর্থন পেতে এবং পণ্য ব্যবহার সংক্রান্ত কোন সন্দেহ পরিষ্কার করতে পারেন.

ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন