Mobistealth - ফোন গৌণ সফ্টওয়্যার

Mobistealth ফোন গৌণ সফ্টওয়্যার আপনি সত্যিই চান এবং প্রাপ্য পেতে আপনার ক্ষমতা. বাবা এবং নিয়োগকারীদের জন্য উন্নত নজরদারি বৈশিষ্ট্য একটি হোস্ট সহ, এই সফ্টওয়্যার সব স্মার্টফোন কার্যক্রম ট্র্যাক করে এবং আপনার অ্যাকাউন্টটি ফেরত পাঠায়. আপনি ইনস্টল ডাউনলোড, এবং কয়েক মিনিটের মধ্যে এটা ব্যবহার শুরু করতে পারেন.

Mobistealth যে চৌর্য মোডে সম্পূর্ণরূপে রান মোবাইল ডিভাইসের ট্র্যাকিং জন্য একটি শক্তিশালী প্রোগ্রাম. এটি ইনস্টল করা সহজ এবং তারপর পর্যবেক্ষণ কার্যকলাপ ইন্টারনেট এক্সেস সঙ্গে কোনো কম্পিউটার থেকে সম্পাদনা করা যেতে পারে না. এছাড়া Google মানচিত্রে সাহায্যে ফোন সুনির্দিষ্ট অবস্থান ট্র্যাক করতে পারেন.

আপনি একটি নিয়োগকর্তার কোম্পানির মালিকানাধীন ডিভাইসের অপব্যবহার বা একটি উদ্বিগ্ন পিতা বা মাতা আপনার সন্তানদের স্মার্টফোন কার্যক্রম সম্পর্কে চিন্তিত সম্বন্ধে চিন্তিত হন, এই ফোন অবস্থান ট্র্যাকিং সফটওয়্যার আপনার জন্য আদর্শ.

ফোন গৌণ সফ্টওয়্যার
ফোন গৌণ সফ্টওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ফোন গৌণ সফ্টওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


Mobistealth সফ্টওয়্যার পর্যালোচনা


Mobistealth একটি সেল ফোন অবস্থান ট্র্যাক করতে ভাল সফ্টওয়্যার. এটা আপনি মধ্যে গভীরতা প্রতিবেদনের, পূর্ণ ডিভাইস কম্প্যাটিবিলিটি এবং বিভিন্ন সীমাবদ্ধতা এবং সতর্কতা সেট আপ করতে এটি একটি মহান বিকল্প তৈরীর বিকল্প দেয়.

এক জিনিস আমরা সত্যিই মত এই ফোন অবস্থান ট্র্যাকিং সফটওয়্যার এটি একাধিক পরিকল্পনা দৈর্ঘ্যের বিকল্প উপস্থিত রয়েছে প্রায়. যখন আপনি সফ্টওয়্যার ক্রয়, আপনি স্বয়ংক্রিয়ভাবে একটি পুনরাবৃত্ত সাবস্ক্রিপশন পরিকল্পনা মধ্যে নাম নথিভুক্ত করা হবে. এই কমান্ডের সাহায্যে আপনি আপনার বাজেটের মধ্যে পরিকল্পনা যদি আপনি জানেন আপনি ক্রমাগত নজরদারি দরকার হবে কিছু দেয়, কিন্তু আপনি তা বাতিল করে দেবেন আপনি পর্যবেক্ষণ চালিয়ে যেতে প্রয়োজন হবে না মনে রাখতে হবে.

এই সফটওয়্যারটি আপনার সন্তানের স্মার্টফোনের কার্যকলাপের সবচেয়ে নজর রাখতে পারেন. আপনি তাদের কল এবং গ্রন্থে, জিপিএস ইতিহাস বা ইনস্টল করা অ্যাপ্লিকেশান দেখতে প্রয়োজন কিনা, MobiStealth লুপ আপনি রাখে. এটা একটি স্মার্টফোনের অবস্থান ট্র্যাক করতে পারেন. এটা এমনকি মুছে ফেলা কন্টেন্ট এবং কীস্ট্রোক লগ ইন করতে পারেন, এটা কঠিন আপনার সন্তানের কার্যকলাপ ধামাচাপা দেয়ার জন্য তৈরি.

আমাদের লাইন আপ ভাল ফোন গৌণ সফ্টওয়্যার এক হিসাবে, MobiStealth আপনি আপনার সন্তানের ইন্টারনেট কার্যকলাপ জন্য বিধিনিষেধ বিভিন্ন তৈরি করতে দেয়. আপনি নির্দিষ্ট অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইট ব্লক যদি আপনি তাদেরকে অনুপযুক্ত বিবেচনা করতে পারেন. যখন আপনার সন্তানের নির্দিষ্ট অনুপযুক্ত কিওয়ার্ড জন্য অনুসন্ধান অনলাইন বা তাদের গ্রন্থে ব্যবহার Mobistealth আপনাকে অবহিত করতে পারেন. এছাড়াও আপনি যদি আপনার সন্তানের আবেদন বিনষ্ট করার চেষ্টা করে একটি সতর্কতা পেতে নির্বাচন করতে পারেন.

আমাদের টেস্টিং, আমরা সফটওয়্যার ইনস্টল এবং ব্যবহার করার জন্য বিস্ময়কর সহজ হতে পাওয়া. এটা লক্ষ্য ডিভাইসে ইনস্টল করতে, এবং পর্যবেক্ষণ শুরু করার, আপনি কেবল Mobistealth ওয়েবসাইটে লগ ইন করুন, টার্গেট ডিভাইস খুলুন এবং কার্যকলাপ দেখার শুরু মাত্র কয়েক মিনিট সময় লাগে. ওয়েবসাইট এটি একটি সহজ চেহারা, কিন্তু এটা পরিষ্কার সংগঠিত এবং তা নেভিগেট করা সহজ হয়. প্রতিটি বিভাগ ট্যাবের সাহায্যে কোরিলেট কার্যকলাপ, যেমন টেক্সট বার্তা বা ইনস্টল করা অ্যাপ্লিকেশন হিসাবে দেখায়. ফোন গৌণ সফ্টওয়্যার ডিভাইসে অলক্ষ্যে সঞ্চালিত হয়, তাই আপনার সন্তানের সম্ভবত এটা লক্ষ্য করা হবে না. যেমন আপনি অনেক দেরী না করে আপনার সন্তানের কার্যকলাপের উপর আপ টু ডেট থাকতে দেয় বৈশিষ্ট্য আমরা সবচেয় প্রিয় জিনিস, লাইভ দেখার ফাংশন.

লাইভ চ্যাট, ফোন ও ই-মেইল: আপনি তিনটি অপশন সফটওয়্যার নির্মাতার সরাসরি যোগাযোগ করার জন্য আপনার জন্য খোলা আছে. আপনি ব্যবহার করতে পারেন যেটা পদ্ধতি আপনার জন্য সবচেয়ে সুবিধাজনক. আপনি সরাসরি কারো সাথে কথা বলতে কিন্তু এখনও প্রশ্ন থাকে বা শুধু সফটওয়্যার সম্পর্কে আরও জানার জন্য কৌতুহলী হয় না চান তাহলে, আপনি ওয়েবসাইটে Knowledgebase চেক আউট করতে পারেন.

ইনস্টলেশন প্রক্রিয়া বেশ সহজ. আরম্ভ করার জন্য, আপনি প্রথম Mobistealth ওয়েবসাইট থেকেও সরাসরি আবেদন লাইসেন্স কিনতে হবে. অতঃপর, আপনি ডাউনলোড এবং সামঞ্জস্যপূর্ণ টার্গেট ডিভাইস যা আপনি নিরীক্ষণ করতে চান উপর Mobistealth অ্যাপ্লিকেশন ইনস্টল করতে হবে. এই ডাউনলোড টার্গেট ডিভাইস ইন্টারনেট ব্রাউজারের মাধ্যমে লক্ষ্য ডিভাইসে সম্পন্ন করতে হবে. অ্যাপ্লিকেশন ইনস্টলেশন কয়েক মিনিটের বেশি লাগবে না এবং এটা ফোনে এটা কোন ট্রেস ছাড়বে না.

Mobistealth সফ্টওয়্যার সমস্ত ক্রয় একটি ব্যাপক প্রত্যর্পণ নীতি 10 দিন দীর্ঘস্থায়ী, ক্রয় তারিখ থেকে নিয়ে এসেছি. যদি আপনি সফ্টওয়্যার সঙ্গে অসন্তুষ্ট বোধ, আপনি 10 দিনের মধ্যে একটি প্রত্যর্পণ অনুরোধ পাঠাতে মুক্ত.

এই ফোন গৌণ সফ্টওয়্যার আপনার জীবন সহজ করে তোলে, লেট আপনি প্রতিবেদন তথ্য দেখার জন্য একটি জটিল ওয়েবসাইটের মাধ্যমে wading ছাড়া আপনার সন্তানের স্মার্টফোনের নিরীক্ষণ. তার বিশাল ডিভাইস কম্প্যাটিবিলিটি এবং পরিকল্পনা দৈর্ঘ্যের নমনীয়তা কাজ যখন সাহায্য আপনি সম্ভাব্য কার্যকলাপ একটি অ্যারের নিরীক্ষণ আপনার প্রয়োজন মাপসই.

ফোন গৌণ সফ্টওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন