SpyStealth - ফোন আড়ি সফ্টওয়্যার

SpyStealth সেরা সফটওয়্যার কোন ফোন বা মোবাইল ডিভাইসে আড়ি পেতে শোনা অন্যতম. SpyStealth এর সফল ইনস্টলেশনের সঙ্গে লক্ষ্য ফোনে এবং তার সঠিক অবস্থান উপর সব তথ্য স্বয়ংক্রিয়ভাবে ইউজার কন্ট্রোল প্যানেল উপর আপডেট যেখানে থেকে এটা কোনো সিস্টেম থেকে আপনার ব্যক্তিগতকৃত ব্যবহারকারী লগইন সম্মুখের লগ-ইন, যে কোন সময়, যে কোন জায়গা থেকে বিশ্বের প্রায় দ্বারা প্রবেশ করা যেতে পারে.

এই ফোন আড়ি সফটওয়্যার চৌর্য মোডে কাজ করে. এটা এই ধরনের টেক্সট বার্তা ট্র্যাকিং, ফোন ট্র্যাকিং, ইমেল ট্র্যাকিং, ফোনবুক এক্সেস, GPS অবস্থান ট্র্যাকিং, এবং এই ধরনের পরিবেশ শোনা অন্যান্য বিশেষ বৈশিষ্ট্য, এবং শোনা কল হিসাবে অনেক বৈশিষ্ট্য উপলব্ধ করা হয়.

SpyStealth জন্য কুপন কোড (10% বন্ধ): 10OFFRE

ফোন আড়ি সফ্টওয়্যার
ফোন আড়ি সফটওয়্যার ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন
ফোন আড়ি সফটওয়্যার ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন


SpyStealth সফ্টওয়্যার পর্যালোচনা


SpyStealth সেল ফোন আড়ি সফ্টওয়্যার জন্য দ্রুত এবং পুঙ্খানুপুঙ্খ প্রতিবেদনের উপলব্ধ করা হয়. আপনি ডিভাইসের কার্যকলাপের বিভিন্ন ধরণের ট্র্যাক সতর্কতা সেট এবং কয়েক দূরবর্তী ফাংশন অ্যাক্সেস করতে পারেন. সফ্টওয়্যার স্বজ্ঞাত, ইনস্টলেশন সহজ, এবং এটা ব্যাপক গ্রাহক সমর্থন সম্পদ ব্যাক আপ এর.

SpyStealth একটি সেল ফোন বা মোবাইল ডিভাইসে আড়ি পেতে শোনা প্রয়োজন কেউ জন্য একটি চমৎকার পছন্দ. এটা একজন ব্যক্তির দূরবর্তী কার্যত কোনো স্মার্টফোন বা ট্যাবলেট থেকে তথ্য বিশাল পরিমাণে জড়ো করা সম্ভব. সংগৃহীত তথ্য অন্তর্ভুক্ত করা হয়েছে: টেক্সট মেসেজ, কল, GPS ট্র্যাকিং তথ্য, ওয়েব ব্রাউজিং ইতিহাস, সামাজিক মিডিয়া বার্তা এবং পোস্টিং, ফটো, ভিডিও এবং শুধু অন্য কিছু যে monitor করা ডিভাইস এবং আরো অনেক কিছু সংরক্ষণ করা হয় সম্পর্কে.

এই ফোন আড়ি সফ্টওয়্যার ইনস্টল করার সহজ. এটা লক্ষ্য ডিভাইসে অলক্ষ্যে সঞ্চালিত হয় এবং আপনি এই ধরনের ডিভাইস লক এবং টেক্সট কমান্ড পাঠিয়ে হিসাবে দূরবর্তী ফাংশন, একটি অ্যারের দেয়. আপনি দেখতে এবং ডিভাইস ব্যবহার করতে পারেন যাই হোক না কেন আপনার কর্মচারী শুনতে সক্ষম হবেন বাগ ডিভাইসের মাইক্রোফোন ও ক্যামেরা পারেন. উপরন্তু, আপনি ফোন কল এবং রেকর্ড বাস এবং তাদের ডাউনলোড করার জন্য শুনতে পারেন. এটা অনেক সময় লাগবে না দূরবর্তী স্ক্রিনশট নিতে, এবং আপনি খুব শীঘ্রই তাদের দখলের পর ওয়েবসাইটে তাদের দেখতে পারেন.

এই সফ্টওয়্যার নমনীয় মেয়াদী পরিকল্পনা রয়েছে. আপনি এক থেকে ছয় মাস বা এক বছর পূর্ণ যতটা স্বল্প মেয়াদের জন্য নির্বাচন করতে পারেন. এটা আইফোন, অ্যানড্রইড ফোন এবং ব্ল্যাকবেরি ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ.

কার্যকরভাবে একটি ফোন ট্র্যাক করার জন্য, এটা ক্ষমতা কার্যকলাপ একটি বৃহৎ বিভিন্ন ট্র্যাক বরাবর উচ্চ মানের রিপোর্ট আছে গুরুত্বপূর্ণ. SpyStealth সফ্টওয়্যার চ্যাটগুলি ছাড়া কার্যত সমস্ত যোগাযোগ লগ ইন করতে পারেন, এবং এটি আপনার ডিভাইসে ডাউনলোড করা সব অ্যাপ এর বিস্তৃত তালিকা দেখাতে সক্ষম. আপনি বর্তমান ডিভাইস অবস্থান এবং জিপিএস ইতিহাস সহ ব্রাউজার ইতিহাস ট্র্যাক করতে পারেন. কর্মচারী ডিভাইসে সঞ্চিত কোনো নোট বা ক্যালেন্ডার ইভেন্ট থাকে, তাহলে আপনি তাদের ডিভাইসের সাথে গৃহীত কোন ছবি বা ভিডিও সহ দেখতে পারেন. যাইহোক, যদি আপনি কীস্ট্রোক বা কোনো মুছে বিষয়বস্তু আপনি ঠিকই দেখতে না পারেন.

ফোন আড়ি সফ্টওয়্যার তার সতর্কতা এবং সীমাবদ্ধতা সেটিংস সীমিত করা হয়, কিন্তু এটি আপনি একটি গরমিল সতর্কতা পাঠাতে পারেন, আপনি জ্ঞাপক কেউ হস্তক্ষেপ বা সফটওয়্যার আনইনস্টল করার চেষ্টা করে যদি. এছাড়াও আপনি ডিভাইস এর GPS, যা আপনি সতর্ক করে যখন আপনার কর্মচারী যেমন অফিস হিসাবে প্রবেশ বা একটি মনোনীত সীমানা ছেড়ে, সঙ্গে জিওফেন্সিং প্রযুক্তির সুবিধা গ্রহণ করতে পারেন. যাইহোক, এটা পরিচিতি, ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন ব্লক করতে পারবেন না, এবং এটা আপনার কর্মচারী এর ফোন ব্যবহার সময় সীমিত করতে পারে না.

যদি আপনি সফ্টওয়্যার সম্পর্কে কোনো প্রশ্ন বা উদ্বেগ থাকে আপনি অনেক সম্পদ নির্মাতার ওয়েবসাইটে আপনার জন্য উপলব্ধ আছে. ই-মেইল, ফোন বা লাইভ চ্যাটের মাধ্যমে সরাসরি যোগাযোগ করতে পারেন. প্রোডাক্ট গাইড, প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী এবং একটি ব্লগ নির্মাতার ওয়েবসাইটে পাওয়া যায়.

SpyStealth ফোন আড়ি সফ্টওয়্যার তার দ্রুত এবং পুঙ্খানুপুঙ্খ ট্র্যাকিং এবং প্রতিবেদনের সঙ্গে, আপনার ব্যস্ত জীবনের সঙ্গে তাল মেলাতে সক্ষম হয়. এটি আপনাকে আপনার ডিভাইস এর গ্রন্থে এবং ব্রাউজার ইতিহাস দেখতে একটি দীর্ঘ অপেক্ষার ছাড়া দূরবর্তী ছবি ও বাগ মাইক্রোফোন স্ন্যাপ দেয়. আপনি একটি সেল ফোনে আড়ি পেতে শোনা চান, SpyStealth আপনার জন্য আদর্শ.

ফোন আড়ি সফটওয়্যার ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন