FlexiSPY - শ্রেষ্ঠ ফোন ট্র্যাকিং সফটওয়্যার

একটি ফোন ট্র্যাকিং এর সবচেয়ে ভালো উপায় সফটওয়্যার ব্যবহার করে, এবং মুহূর্তে যেমন শ্রেষ্ঠ এক FlexiSPY হয়. এটা আপনার শিশু বা কর্মচারীদের উপর ট্যাব পালন জন্য একটি দরকারী টুল.

FlexiSPY মিনিটের মধ্যে লক্ষ্য ডিভাইসে ইনস্টল করা হয়. এটা তারপর বিযুক্তভাবে যেমন এসএমএস, ইমেইল, WhatsApp বার্তা (আইফোন এবং অ্যান্ড্রয়েড ফোনে), ব্ল্যাকবেরি বার্তা (ব্ল্যাকবেরি ডিভাইসের), কল লগ এবং জিপিএস অবস্থানে হিসাবে তথ্য ধারন করে. একবার বন্দী যোগাযোগের তথ্য তারপর আপনার ব্যক্তিগত ওয়েব একাউন্টে পাঠানো হয় যেখানে সব নাযিল হয় এবং জিপিএস অবস্থানে এমনকি একটি মানচিত্রে প্রদর্শিত হয় যাতে আপনি তাদের অবস্থান এবং আন্দোলন ট্র্যাক করতে পারেন. এছাড়াও আপনি আপনার সুবিধার জন্য আপনার ই-মেইল ইনবক্সে ফরোয়ার্ড তথ্য একটি কপি আছে বিকল্প আছে.

FlexiSPY ফোন ট্র্যাকিং সফটওয়্যার দিয়ে, আপনার প্রকৃত ফোন কল পথিমধ্যে (যাতে আপনি একটি লাইভ কথোপকথন শুনতে পারেন) করতে পারেন এবং দূরবর্তী অবস্থান থেকে লক্ষ্য ফোনের মাইক্রোফোন সক্রিয় তাই আপনি ফোনের পরিবেশ শুনতে পারেন - শুধু একটি bugging ডিভাইস মত.

ফোন ট্র্যাকিং সফটওয়্যার
ফোন ট্র্যাকিং সফটওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ফোন ট্র্যাকিং সফটওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


FlexiSPY সফ্টওয়্যার পর্যালোচনা


FlexiSPY সাহায্য করতে পারেন কি আপনার সন্তানদের ও কর্মচারীদের তাদের স্মার্টফোনের অ্যাক্সেস জানি. এই স্মার্টফোন ট্র্যাকিং সফ্টওয়্যার লগ কল তথ্য. এটা টেক্সট বার্তা যে যাতায়াত ট্র্যাক. আপনি সবচেয়ে স্মার্টফোনের উপর এটি ব্যবহার করতে পারেন. এটা আইফোন, অ্যানড্রইড, সিম্বিয়ান এবং ব্ল্যাকবেরি অপারেটিং সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ.

FlexiSPY সঙ্গে, আপনি যেমন টেলিফোন নম্বর, কল সময়, সময়কাল হিসাবে তথ্য দিয়ে বিস্তারিত কল রিপোর্ট অ্যাক্সেস করতে পারেন এবং এটি একটি অন্তর্মুখী বা বহির্মুখী কলের ছিল কিনা. এটা গোপনে প্রতি কল যে আপনি পরে আপনার ব্যবহারকারী অ্যাকাউন্ট উপর শুনতে পারেন একটি রেকর্ডিং নির্মিত হয়. FlexiSPY আপনি ফোন পাঠায় এবং গ্রহণ করে প্রতিটি টেক্সট বার্তার একটি কপি পাঠায়. এছাড়াও আপনি এই সফ্টওয়্যার সঙ্গে সেল ফোনে ইমেল কার্যকলাপ ট্র্যাক করতে পারেন. নেই শুধু আপনি ঠিকানা পুস্তকে পরিচিতি দেখতে পারেন, কিন্তু আপনি তাও দেখতে পারেন যখন ফোন ব্যবহার করে ব্যক্তি যোগ অথবা আপডেট পরিচিতি.

এই ফোন ট্র্যাকিং সফ্টওয়্যার চৌর্য মোডে সঞ্চালিত হয়, তাই যদি ব্যক্তি জানেনা সফ্টওয়্যার ফোনে হয়, তারা দেখতে পায় যে এটা আছে সক্ষম হবে না. আবেদন ফোনের মেনু বা ডিসপ্লে স্ক্রিনে প্রদর্শিত হবে না. শুধু মনে রাখবেন যে আপনি এটা উপর অ্যাপ্লিকেশনটি ইনস্টল করার ফোন মালিক হতে হবে মধ্যে রাখা, এবং কিছু কিছু ক্ষেত্রে, আপনি আইনত যে আবেদন ফোনে ইনস্টল করা ব্যবহারকারী অবহিত করতে বাধ্য করা হতে পারে.

কেউ সরিয়ে ফেলা হবে বা ফোন সিম কার্ড প্রতিস্থাপন যদি, FlexiSPY আপনি জানাতে হবে. এই ফোন ট্র্যাকিং সফ্টওয়্যার তার অবস্থান ট্র্যাক করতে ফোন এর GPS ব্যবহার করে. এটা তখন আপনার অ্যাকাউন্ট থেকে যে তথ্য পাঠায় যাতে আপনি ফোন যেখানে স্থানাঙ্ক দেখতে পারেন.

FlexiSPY তার ওয়েবসাইটে একটি ফোরাম আছে যেখানে আপনি তথ্য খুঁজে অথবা কোম্পানী প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন. ওয়েবসাইট এছাড়াও ভিডিও, তুলনা চার্ট এবং কোম্পানির জন্য যোগাযোগের তথ্য রয়েছে. FlexiSPY এমনকি তার ওয়েবসাইটে লাইভ চ্যাট হয়েছে.

FlexiSPY শক্তিশালী পয়েন্ট তাদের গ্রাহক সেবা. সর্বাধিক অভিযোগ আপনি ফোন ট্র্যাকিং সেবা সম্পর্কে অনলাইন এটি সমর্থন এবং গ্রাহক সেবার নিম্নমান চলেছেন. অত্যন্ত কয়েক কোম্পানি সত্যিই তাদের গ্রাহকদের সাহায্য আউট, তাদের প্রশ্ন করতে টেকসই উত্তর প্রদানের আগ্রহী. সম্ভবত এই কুলুঙ্গি তাদের ঢেউ পিছনে অনুঘটক অসামান্য গ্রাহক সমর্থন দিতে তাদের সিদ্ধান্ত ছিল. তারা উপলব্ধি করেছেন যে উপযুক্ত গ্রাহক সেবার অভাব ট্র্যাকিং সফটওয়্যার শিল্পের সবচেয়ে বড় সমস্যা হল এবং তা মোকাবেলার জন্য নিজেদের সেট এবং একটি নতুন মান নির্ধারণ করে দিয়েছি.

তারা ওয়েব চ্যাট, ইমেইল এবং ফোন সমর্থন মাধ্যমে 24 ঘণ্টা সহায়তা প্রদান. উপরন্তু, আপনি ওয়েবসাইটে তথ্য অনেক খুঁজে পেতে পারেন. সেখানে প্রায় 100 প্রশ্ন এবং অনবরত জিজ্ঞাসিত প্রশ্ন বিভাগে উত্তর, যা প্রমাণ করে যে, এই সফ্টওয়্যার পিছনে দল সত্যিই তাদের গ্রাহকদের জন্য চিন্তা হয়.

আপনার FlexiSPY সফ্টওয়্যার লাইসেন্স এছাড়াও হস্তান্তরযোগ্য নয়. উদাহরণস্বরূপ, যদি আপনার বিদ্যমান লাইসেন্স একটি অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য, এবং আপনি একটি iOS ডিভাইস স্যুইচ করতে চান, এই আরাম সঙ্গে সম্পন্ন করা যাবে. FlexiSPY বোঝে যে একটি নতুন ফোন আপগ্রেড করার প্রায়ই ঘটে, যাতে আপনি আপনার সফটওয়্যার লাইসেন্স হস্তান্তর সম্পর্কে চিন্তা করতে হবে না.

আছে একটি 10 ​​দিনের টাকা ফেরত গ্যারান্টি নেই. FlexiSPY স্বত্ব 10 দিন পর আপনি সম্পূর্ণরূপে সন্তুষ্ট না হন, তাহলে আপনি এটি একটি পুরো টাকা ফেরত পাবার জন্য আসতে পারেন. সেখানে বুদ্ধিমান যে আপনি সফ্টওয়্যার আসতে পারেন যদি এটা আপনার চাহিদা পূরণ করতে পারছে না সান্ত্বনা হয়.

ফোন ট্র্যাকিং সফটওয়্যার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন