কেন বিনামূল্যে ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন একটি খারাপ জিনিস নয়

বিনামূল্যে ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন এর ফাঁদ


কিছু এইভাবে তারা বিনামূল্যে জন্য এটি প্রদান ঐ আউট অনুসন্ধান, ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন জন্য একটি বেতনভোগী সাবস্ক্রিপশন ক্রয় ঝুঁকি এড়াতে চান. বিনামূল্যে আকর্ষণীয় ধ্বনি পারে, তা-ই করা হবে না যখন আপনি এটা পাবেন. পড়া রাখুন এবং কেন বিনামূল্যে অ্যাপ্লিকেশন ফাঁদ এবং আপনি এটা এড়ানো বন্ধ ভাল হয় আপনি দেখতে পাবেন.

বিনামূল্যে ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন সঙ্গে মৌলিক সমস্যা


আপনি অনুসরণ হিসাবে বিনামূল্যে ফোন আড়ি অ্যাপ্লিকেশন সঙ্গে সমস্যার যোগফল করতে পারেন:
  • কোন নিরাপত্তা লিটল
  • প্রযুক্তিগত সহায়তা এ সব অস্তিত্বহীন যদি উদাসীন
  • কিছু বৈশিষ্ট্য বা বৈশিষ্ট্য যে কাজ করে না
  • দরিদ্র সেবা পরিকাঠামো

ফ্রি ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন একটি খারাপ জিনিস নয়

জেনে রাখা ভালো যে বিনামূল্যে ফোন আড়ি অ্যাপ্লিকেশনটির নির্মাতা একটি প্রিমিয়াম পণ্য তৈরীর মধ্যে অনেক করা না. কেন তারা উচিত? তারা উন্নয়ন ব্যয় সব জন্মদান করা হয়. কি অনুসরণ করে উপরে সমস্যার প্রতিটি একটি বিবরণ.

1. কোন নিরাপত্তা


বিনামূল্যে ফোন আড়ি অ্যাপ্লিকেশনটির নির্মাতা বারংবার বিজ্ঞাপন সংস্থাগুলো যে বাজার জনসংখ্যার অভ্যাস জানতে চাই থেকে তাদের অর্থায়ন পেতে. এভাবে তারা বারংবার তাদের পণ্যের মধ্যে এম্বেড হবে স্প্যাম, ট্রোজান, ম্যালওয়্যার, এবং অ্যাডওয়্যারের চেষ্টা এবং বাজার গবেষণা তথ্য অনৈতিক পথ পেতে.

এই বিনামূল্যে ফোন আড়ি অ্যাপ্লিকেশন নিজেই মধ্যে নিরাপত্তা গর্ত উপস্থাপন, এইভাবে ভাইরাস চালু করা যেতে পারে. আপনি আরো সমস্যার তুলনায় আপনার জন্য দরকষাকষি দিয়ে শেষ.

2. দরিদ্র বা কোন প্রযুক্তিগত সহায়তা


এই ফিরে আসলে যে বিনামূল্যে ফোন পর্যবেক্ষণ অ্যাপ্লিকেশন এর প্রস্তুতকারকদের অনেক টাকা তাদের পণ্য উন্নয়নে বিনিয়োগ করতে হবে না যায়, এইভাবে কোন পথ তারা সহায়তা কর্মীদের জন্য পরিশোধ করতে পারেন. এছাড়া কিছুই যদি আপনি অ্যাপ্লিকেশন সঙ্গে সমস্যা আছে আপনি কি করতে পারেন.

3. সংক্ষিপ্ত এবং অবিশ্বস্ত বৈশিষ্ট্য


ফোন গুপ্তচর সফটওয়্যার উন্নয়ন, বা যে বিষয়টি জন্য কোনো মানের সফটওয়্যার উন্নয়ন, একটি কোম্পানী একটি পণ্য প্রদানের জন্য বেশ ব্যয়বহুল. তারা তাদের বিনিয়োগের উপর একটি রিটার্ন এবং ভবিষ্যতে বিক্রয় উপর একটি মুনাফা পেতে প্রত্যাশী হয়. এভাবে তারা সম্ভাব্য বৈশিষ্ট্য সবচেয়ে শক্তসমর্থ সেট উন্নয়নশীল এবং গ্রাহকদের সন্তুষ্ট করার জন্য তাদের সাথে যেতে মান যোগ মধ্যে সময় এবং সম্পদ অনেক করা.

এই বিনামূল্যে সেল ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন এর প্রস্তুতকারকদের সঙ্গে কেস না. এমনকি যদি তারা বিভিন্ন আকর্ষণীয় বৈশিষ্ট্য প্রদান তারা সম্পদ সঠিকভাবে তাদের পরীক্ষা করার জন্য যখন তাদেরকে এইভাবে অনেক এমনকি একবার কাজ স্মার্টফোনে ইনস্টল করা হবে না.

4. পরিষেবা পরিকাঠামো উদাসীন


বৈশিষ্টসূচক ফোন গুপ্তচর সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন মনিটর ডিভাইস প্লাস সূচক বিক্রেতার সাইট এ সার্ভারে সঞ্চালিত হয় এবং স্মার্টফোন থেকে পাঠানো তথ্য সংরক্ষণ নিয়ে গঠিত. এই কি আপনি যখন একটি পেইড সার্ভিস কেনার জন্য টাকা দিতে অংশ.

আবারও বলি, এই বিনামূল্যে ফোন গুপ্তচর সফ্টওয়্যার প্রদানকারীর সঙ্গে কেস না. তারা তাদের ব্যবহারকারীদের কাছ থেকে রাজস্ব পাচ্ছি না তাই কোন উপায় তারা ক্রয় এবং ব্যয়বহুল সার্ভার কাজ করতে পারে না. সম্ভবত বেশী, তারা কম গ্রেড ডেস্কটপ কম্পিউটারের যা ধীর এবং ডেটা ব্যান্ডউইথ হ্যান্ডেল করতে পারে না উপর আগত তথ্য সংরক্ষণ করা হয়.

ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন জন্য পরিশোধ করা আপনার নাগালের মধ্যে


Paid ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন যেমন ব্যয়বহুল হিসাবে আপনি কল্পনা করা হতে পারে না. কিছু বিক্রেতাদের সঙ্গে আপনি হিসাবে সামান্য হিসাবে $ 10 প্রতি মাসে জন্য একটি 12 মাসের সাবস্ক্রিপশন ক্রয় করতে পারেন. অন্যান্য বিক্রেতাদের মধ্যে দাম অনেক াপীপহ এই অতিক্রম না.

যাইহোক, আপনি কি পেতে সম্পর্কে চিন্তা করুন:
  • সম্পূর্ণ গ্রাহক সমর্থন পাওয়া 24/7
  • প্রোডাক্ট ডকুমেন্টেশন বিক্রেতার ওয়েবসাইটে প্রবেশযোগ্য
  • যে সম্পূর্ণই স্মার্টফোনে সনাক্তকরণের অযোগ্য সঞ্চালিত একটি শক্তসমর্থ এবং সম্পূর্ণরূপে পরীক্ষিত গুপ্তচর অ্যাপ্লিকেশন নজর দেওয়া হচ্ছে
  • হাই-এন্ড সার্ভার যে বিভিন্ন monitor করা স্মার্টফোনের তথ্য ব্যান্ডউইথ একবারে সব ব্যবস্থা করতে সক্ষম

আপনি ঝুঁকি সম্বন্ধে চিন্তিত হন, কিছু বিক্রেতাদের এমনকি 3-মাসের একটি নামমাত্র ফি যেখানে আপনি একটি দূরপ্রসারী সিদ্ধান্ত নেওয়ার আগে পণ্য চেষ্টা করতে পারেন এ অর্থ দিয়ে নেওয়া সদস্যতাগুলি অফার.

মানুষ ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন কিনতে কারণ তারা এটি প্রয়োজন কিছু খুব গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পাদন করতে. বাবা-মায়েরা, নিয়োগকর্তারা, এবং একটি নিরঙ্কুশ পত্নী সঙ্গীদের সব তারাই দেখাশোনা বা জন্য দায়ী সম্পর্কে সত্য জানতে চাই.

বিনামূল্যে ফোন গুপ্তচর অ্যাপ্লিকেশন সঙ্গে ঝুঁকি নিতে কারণ এটা নিরাশ করতে বাধ্য করবেন না. একটি শক্তসমর্থ দেওয়া পণ্য নৈবেদ্য একটি বিক্রেতা বেছে নিন এবং নির্ভরযোগ্যভাবে সত্য পেতে.


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন