কিভাবে আপনার সন্তানের মোবাইল ডিভাইসে ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার ব্যবহার করতে

আপনি কি জানেন আপনার সন্তানের সঙ্গে যোগাযোগ করা হয়? Spyera এবং Mobistealth মত ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার প্রোগ্রাম আপনি দেখতে ঠিক আপনার সন্তানের texting হয়, কলিং বা থেকে কল গ্রহণ করা যাক. শিশু কিছু গোপন কিছু করার অন্যগুলি বিষয়বস্তু যে ব্যক্তিগত তথ্য চুরি করতে পারেন জুড়ে আসতে পারে বলে জানা যায়. বিভিন্ন অপশন যে মোবাইল ডিভাইসের জন্য অতিরিক্ত নিরাপত্তা এবং সুরক্ষা প্রদান হয়. প্রতিটি বিকল্প বৈশিষ্ট্যের উপর নির্ভর করে কিন্তু একটি ডিভাইস নিরীক্ষণ প্রক্রিয়া অনুরূপ. এখানে কয়েকটি পয়েন্ট সাহায্য করার জন্য আপনি বুঝতে কিভাবে আপনি আপনার সন্তানের ডিভাইসের ফোন পর্যবেক্ষণ সফ্টওয়্যার ব্যবহার করতে পারেন.

বিস্তারিত রিপোর্ট এবং সতর্কতা মাধ্যমে ফোন কার্যকলাপ আপডেট পান.


যখন আপনি সফ্টওয়্যার ডাউনলোড করে তাদের ডিভাইসের সাথে সংযোগ স্থাপন, আপনি অগ্রগতি প্রতিবেদন বা সতর্কতা যে আপনি বলতে যখন কার্যকলাপ ঘটে জন্য সাইন আপ করতে পারেন. এই রিপোর্ট এবং সতর্কতা নিয়ন্ত্রণ এবং বিবরণ আপনি নিরীক্ষণের জন্য সেট আপ উপর ভিত্তি করে করা হবে. আপনি আপনার দূরবর্তী ওয়েব পোর্টালের মাধ্যমে ফোন সম্পর্কে সব বিস্তারিত অ্যাক্সেস করতে হবে. এই পোর্টালটি কোথাও অ্যাক্সেস করা যেতে পারে আপনি একটি ইন্টারনেট সংযোগ একবার ডিভাইস সংযুক্ত করা হয়.

ফোন পর্যবেক্ষণ ব্যবহার সফ্টওয়্যার

ওয়েবসাইট এবং সামাজিক নেটওয়ার্কিং সাইটগুলি জন্য ফিল্টার তৈরি করুন.


আপনার সন্তানের ওয়েব সার্ফ পসন্দ করে, তাহলে আপনি সাইট তারা ফিল্টার স্থাপন করে দেখার জন্য অনুমতি দেওয়া হয় না চয়ন করতে পারেন. তারা এই সাইট ভিজিট করার জন্য চেষ্টা করে, তখন তারা একটি অবরুদ্ধ বার্তা পেতে. এছাড়াও আপনি ইন্টারনেট উপর বিষয়বস্তুর জন্য অনুসন্ধান করতে তাদের ক্ষমতা সীমিত করতে পারেন. মোবাইল পর্যবেক্ষণ সফ্টওয়্যার এটা সহজ আপনি সামাজিক নেটওয়ার্কিং সাইটগুলি জন্য ফিল্টার স্থাপন করার জন্য তোলে. আপনি ওয়েব অ্যাড্রেস তারা বিষয়বস্তুর উপর ভিত্তি করে ব্যবহার করার অনুমতি দেওয়া তালিকাবদ্ধ করতে পারেন.

নির্দিষ্ট পরিচিতি থেকে ব্লক যোগাযোগ.


আপনার সন্তানের এমন কাউকে বোধ তাদের ওপর মন্দ প্রভাব সঙ্গে যোগাযোগ করে? হয়তো আপনার সন্তানের কথা বলা বা টেক্সট কেউ নিষেধ করা হয়েছিল. এখন আপনি তথ্য তারা পাঠাতে ও গ্রহণ ব্লক করে দিতে পারেন. আপনি টেক্সট বার্তা তারা তৈরি পর্যালোচনা এবং অন্যদের কাছ থেকে গ্রহণ করতে পারে. আপনি এই ধরনের ছবি, ভিডিও এবং অন্যান্য সামগ্রী আপনি আপনার সন্তানের রত না চান হিসাবে সামগ্রী পাঠানো থেকে পরিচিতিগুলি ব্লক করে দিতে পারেন.

অ্যাক্সেস ছবি এবং ভিডিও পর্যালোচনা করতে পরেও এটা মুছে ফেলা.


শিশু অন্য মানুষ, অনুপযুক্ত বিষয়বস্তু যে তাদের সেল ফোনে আপ দেখিয়েছেন সম্পর্কে জানতে পারবে না, কারণ তারা তা মুছে ফেলা হয়. মাতাপিতা উদ্ধার এবং আরাম সঙ্গে এই তথ্য পর্যালোচনা করে তাদের পর্যবেক্ষণ সফটওয়্যার ব্যবহার করতে পারেন. আপনি এই তথ্য পর্যালোচনা এবং ভবিষ্যতে রেফারেন্সের জন্য একটি কপি সংরক্ষণ করতে পারেন. সফ্টওয়্যার উপর নির্ভর করে আপনি, যেমন ছবি, ই-মেইল, টেক্সট বার্তা হিসাবে বিষয়বস্তু পুনরুদ্ধার কথোপকথন এবং আরো চ্যাট করতে সক্ষম হতে পারে.

টেক্সট বার্তা, চ্যাট, ই-মেইল বার্তা, অ্যাপ্লিকেশন ডাউনলোড, ইত্যাদি সহ যোগাযোগের সব ফরম পর্যালোচনা


আপনি যোগাযোগের সব ফরম পর্যালোচনা বা মাত্র কয়েক বৈশিষ্ট্য আপনার মোবাইল গুপ্তচর বিকল্প উপলব্ধ উপর নজর দিতে পারেন. আপনি নির্দিষ্ট অ্যাপ্লিকেশন ডাউনলোড নিষিদ্ধ এবং কি আপনার সন্তান তাদের ডিভাইসের সাথে কাজ করা হয় একটি স্পষ্ট ধারণা থাকতে পারে. আপনি সন্দেহজনক সামগ্রীতে রেকর্ড আছে এবং আপনি তাদের এটা সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন. এছাড়াও আপনি তাদের অবস্থান ট্র্যাক করতে পারেন যদি আপনার সফ্টওয়্যার বিকল্প GPS ট্র্যাকিং অন্তর্ভুক্ত.


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন