আপনি দূরবর্তী অবস্থান থেকে ফোন ট্র্যাকিং অ্যাপ্লিকেশন ইনস্টল করা সম্ভব?

ফোন ট্র্যাকিং অ্যাপ্লিকেশন দূরবর্তী কয়েকটি কারণে ইনস্টল করা যাবে না হিসাবে আপনি নিচে দেখতে হবে.

মৌলিক ইনস্টলেশন পূর্বশর্ত


মূলত চার কারণে মোবাইল ট্র্যাকিং অ্যাপ্লিকেশন দূর থেকে ইনস্টল করা যাবে না এবং এগুলো হল:
  • স্মার্টফোন শারীরিক প্রবেশাধিকার প্রয়োজন বোধ করা হয়.
  • কনফিগারেশন পদক্ষেপ যে মানুষের মিথস্ক্রিয়া প্রয়োজন সম্পন্ন করা প্রয়োজন.
  • ইনস্টলেশনের ট্রেস প্রশাসক দ্বারা মুছে ফেলা আবশ্যক.
  • গ্রাহক সমর্থন সাথে যোগাযোগ করার প্রয়োজন হতে পারে.

দূরবর্তী ফোন ট্র্যাকিং অ্যাপ্লিকেশন ইনস্টল করুন

শারীরিক ডিভাইস অবশ্যই অ্যাক্সেস


ফোন ট্র্যাকিং অ্যাপ্লিকেশন সাধারণত লক্ষ্য ফোনের ওয়েব ব্রাউজারের মাধ্যমে ইনস্টল করা হয়. সুতরাং, আপনি ডিভাইসে আপনার হাত আছে প্রয়োজন. ভাল উপদেশ ক্রয় এবং আগে আপনি আপনার সন্তানের বা কর্মচারী একটি স্মার্টফোন দিতে ট্র্যাকিং অ্যাপ্লিকেশন ইনস্টল করা.

কনফিগারেশন একজন ব্যক্তির সিদ্ধান্ত দরকার


আরেকটি কারণ স্মার্টফোন শারীরিক প্রবেশাধিকার প্রয়োজন আছে, কারণ কনফিগারেশন সিদ্ধান্ত ইনস্টলেশনের সময় তৈরি করা প্রয়োজন যে হতে পারে. উদাহরণস্বরূপ, যদি আপনি সিদ্ধান্ত নেন, যা লগ পাঠানো হবে বা আপলোড ব্যবধান সমন্বয় করা প্রয়োজন হতে পারে. এটা সব নির্মাতার উপর নির্ভর করে.

ইনস্টলেশন ট্রেস মুছে ফেলার পদ্ধতি


এই পাশাপাশি ফোন ট্র্যাকিং অ্যাপ্লিকেশন নির্মাতার উপর নির্ভরশীল. কিছু পণ্য আপনি নিশ্চিত করার (আইফোন জন্য) Cydia অ্যাপ গোপন মত কিছু অতিরিক্ত পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন যে ইনস্টল সরানো হয়েছে সব ট্রেস. এভাবে আপনি যে অ্যাপ্লিকেশন সম্পূর্ণরূপে ফোন ব্যবহারকারী দ্বারা সনাক্তকরণের অযোগ্য চালানো হবে নির্দিষ্ট হতে পারে.

আরেকটি উদাহরণ ডিভাইসের ওয়েব ব্রাউজার থেকে ডাউনলোডের রেকর্ড মুছে ফেলার জন্য প্রয়োজন হয়. সর্বাধিক পণ্য ডাউনলোড করতে ডিভাইসের ওয়েব ব্রাউজার ব্যবহার করুন. সুতরাং, আপনি ব্রাউজারের ইতিহাস পাতা ঢোকা এবং সব রেকর্ড মুছে ফেলার জন্য প্রয়োজন হবে.

গ্রাহক সমর্থন প্রয়োজন হতে পারে


সবসময়ই যখন ট্র্যাকিং অ্যাপ্লিকেশন ফোন ইনস্টল ছোটখাট সমস্যায় চলমান, এইভাবে আপনি আপনার হাতে প্রকৃত ডিভাইস আছে করতে হবে সম্ভাবনার যখন গ্রাহক সমর্থন সহায়িকার আপনি একটি সফল ইনস্টলেশনের মাধ্যমে.


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন